parbattanews

খাগড়াছড়িতে বিএনপি’র সদস্য সংগ্রহে আওয়ামী লীগের বাঁধা প্রদানের অভিযোগ

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলায় বিএনপির চলমান সদস্য সংগ্রহ জেলার সকল উপজেলায় অব্যাহত রয়েছে। চলমান এ কর্মসূচিতে কয়েকটি উপজেলায় বিএনপি’র সদস্য সংগ্রহে আওয়ামী লীগের বাঁধা প্রদানের অভিযোগ তুলে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে বিএনপি। বিজ্ঞপ্তিতে সদস্য সংগ্রহে আওয়ামী লীগের বাঁধা প্রদান তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খাগড়াছড়ি জেলা বিএনপি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে বুধবার রাত ৮টার সময় মহালছড়ি উপজেলা বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফারুকের নেতৃত্বে সদস্য সংগ্রহ ও নবায়ন করার সময় ছাত্রলীগের সভাপতি জিয়ার নেতৃত্বে ২০/৩০ জন সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়েছে, কিছুক্ষণ পরে দলীয় অফিসেও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রতনশীলের নেতৃত্বে ২০/২৫ জন অফিস ঘেরাও করে গালি-গালাজ করতে থাকে। এক পর্যায়ে পুলিশ এসে উভয় পক্ষকে শান্ত থাকার অনুরোধ করলে পরিস্থিতি কিছুটা শান্ত হয়।

অপরদিকে একই সময়ে গুইমারা উপজেলার জালিয়াপাড়া বিএনপির দলীয় অফিসে বৈঠক চলাকালে আওয়ামী সন্ত্রাসীরা বিএনপি অফিসের টিনের ছাদে ইট-পাটকেল মেরে ভয়ভীতি সৃষ্টি করে বৈঠক বানচালের অপচেষ্টা করে। সাথে সাথে হাফছড়ি পুলিশ ফাড়ির ইনচার্জ ঘটনা স্থলে এসে উভয় পক্ষকে অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য অনুরোধ করলে আমাদের নেতাকর্মীরা অফিসের কার্যক্রম বন্ধ করে চলে যায়।

বিনা উস্কানিতে গণতান্ত্রিক পন্থায় কার্যকলাপ চালানোর সময় আওয়ামী লীগ সন্ত্রাসীদের এহেন নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় জেলা বিএনপি।

ঘটনায় জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে অনুরোধ জানান। অন্যথায় খাগড়াছড়ি জেলা বিএনপি গণতান্ত্রিক পন্থায় যে কোন কর্মসূচি দিতে বাধ্য হবে।

Exit mobile version