parbattanews

খাগড়াছড়িতে বিএনপি প্রার্থীর প্রচারণাকারীকে মারধর, মাইক ভাঙচুর

প্রেস বিজ্ঞপ্তি:

২৯৮ খাগড়াছড়ি আসনে জেলা সদরে বিভিন্ন ওয়ার্ডে ধানের শীষ প্রতীকের প্রচারণার সময় প্রচারণাকারীর উপর হামলা ও মারধর করেছে আওয়ামী লীগ সন্ত্রাসীরা। এসময় তারা প্রচারণায় ব্যবহৃত মাইক ও গাড়ি ভাঙচুর করে।

জেলা দপ্তর সম্পাদক মো. আবু তালেব স্বাক্ষরিত এক বিবৃতিতে নেক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে চিহ্নিত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছে জেলা বিএনপি।

বৃহস্পতিবার(১৩ ডিসেম্বর) খাগড়াছড়ি সদর শালবন হরিনাথ পাড়া গ্যাপ এলাকায় ধানের শীষ প্রতীকের প্রচারনা ও গণ-সংযোগের সময় এ ঘটনা ঘটে।

দুপুর আড়াই টায় বিএনপির নেতৃবৃন্দ গণ-সংযোগ করার সময় ব্লাক জুয়েল, মো.আরিফ, মো. সুমন সহ ১৫/২০ জন আ’লীগ নেতাকর্মীরা প্রচারণার গাড়িতে অতর্কিত হামলা করে। হামলায় বিএনপির ৭জন নেতাকর্মীকে গুরুতর আহত করে এবং মাইক ও গাড়ি ভাঙচুর করে।

আহত নেতাকর্মীদের উদ্ধার করে চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিয়ে যায় অন্যান্য নেতৃবৃন্দ।  আহতরা হচ্ছেন জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক সৌভাগ্য ত্রিপুরা ডানো, প্রচার সম্পাদক মো. শফিকুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মো. সোহাগ, সহ প্রচার সম্পাদক রিদয় ও সদস্য মো. জালাল।

অপরদিকে একই দিনে সকাল সাড়ে ৯টার সময় ২নং ওয়ার্ডে আওয়ামী যুবলীগের মো. শাহাদত হোসেন, মো. রফিক, মো. বেলাল, মো. মনির মো. আরিফ, ২নং ওয়ার্ড যুবদলের যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলামকে মারধর করে ও অপহরণ করে নিয়ে যায়। পরে সবুজবাগ এলাকা থেকে পুলিশ জাহিদুল ইসলামকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরিবেশ অশান্ত করার জন্য আওয়ামী লীগ নেতাকর্মীরা পরিকল্পিতভাবে প্রতিদিন অতর্কিত হামলা করে যাচ্ছে  অভিযোগ করে জেলা বিএনপির পক্ষ থেকে এদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জোড় দাবি জানিয়েছে বিএনপি। অন্যথায় জেলা বিএনপি কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে বলে বিবৃতে জানানো হয়েছে।

Exit mobile version