parbattanews

খাগড়াছড়িতে বিএমএ-এর সংবাদ সম্মেলন

khagrachari pic copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি হাসপাতালে যানবাহন শ্রমিক রুপম দে’র রোগীর মৃত্যুকে ঘিরে হাসপাতাল ভাঙচুর ডাক্তারার অনিরাপত্তায় রয়েছে উল্লেখ করে ২২ শে জুনের ঘটনায় সাার্বিক চিত্র তুলে ধরে ডাক্তারদের সংগঠন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) খাগড়াছড়ি শাখা সোমবার বিকেলে হাসপাতালের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, বিএমএর ভারপ্রাপ্ত সভাপতি ডা. শহীদ তালুকদার। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন সিভিল সার্জন ডা. নিশিত নন্দী মজুমদার, বিএম’র সহ-সভাপতি ডা. সনজিব, সাধারণ সম্পাদক ডা. টুটুল চাকমা, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার মিঠুন চাকমা, ডা. নয়নময় ত্রিপুরা, ডা. সুর্পনা খীসা ও ডা. জয়া চাকমা।

নেতৃবৃন্দ রুপন দে’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবার পরিজনদের প্রতি সমবেদনা জানান। নেতৃবৃন্দরা ডাক্তারদের নিরাপত্তার জন্য সিভিল সার্জনের নিকট দাবি জানালে পুলিশ বক্স বসানো হবে বলে সিভিল সার্জন আশস্ত করেন।

নিহত রুপম দে’র ঘটনা তদন্তে গঠিত কমিটি প্রত্যাখান করেছে মিনি বাস শ্রমিক ইউনিয়ন সংগঠন। সংগঠনের পক্ষ থেকে জেলা প্রশাসকের কাছে দেওয়া এক স্বারক লিপিতে ২৮ জুন মধ্যে অভিযুক্ত দুই ডাক্তারকে প্রত্যাহার করে বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করা না হলে শ্রমিকরা ধর্মঘটে যাবে বলে উল্লেখ করেন।

Exit mobile version