খাগড়াছড়িতে বিপুল উৎসাহ উদ্দীপনা ও হরতালের আমেজে যুবদলের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Untitled-2

মোঃ আবুল কাশেম, খাগড়াছড়ি থেকে ॥
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল’র ৩৫ এর প্রতিষ্ঠাবার্ষিকী খাগড়াছড়ি জেলা যুবদলের উদ্যোগে বিপুল উৎসাহ উদ্দীপনা ও হরতালের আমেজে পালিত হয়েছে। এ উপলক্ষে জেলা যুবদল সকাল ১১টায় খাগড়াছড়ি পৌর শহরে সমাবেশ সফল করার জন্য একটি মিছিল বের করে। জেলা বিএনপি, উপজেলা বিএনপি, পৌর  বিএনপি সহ জেলা ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল, তাঁতীদল, মৎস্যজীবিদল, বাস্তহারাদল, মুক্তিযুদ্ধের প্রজন্ম ও মহিলাদলের নেতাকর্মী মিছিলে অংশ গ্রহণ করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা বিএনপি দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।

এর আগে সকালে দিবসটি পালন উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। জেলা যুবদলের সহ-সভাপতি চৌধুরী মোঃ বেলাল এর এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা।

সভায় প্রধান অতিথি বলেন, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে চলমান হরতালের মধ্যেও যুবদলের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হচ্ছে। বিএনপি চেয়ারপার্সনের ঘোষিত টানা ৬০ ঘন্টার হরতাল শান্তিপূর্ণ ভাবে খাগড়াছড়ি জেলাবাসী স্বত:স্ফূর্তভাবে পালন করায় জেলাবাসীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও হরতালকে ঘিরে পৌর শহরে ব্যাপক পুলিশ মোতায়েন রয়েছে। আলোচনা সভার পর পর প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।  

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আমিন শরীফ, সাবেক পাজেপ চেয়ারম্যান মণীন্দ্র লাল ত্রিপুরা, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোস্তাজিুর রহমান মিল্লাত, জেলা যুবদলের সাধারন সম্পাদক মাহবুবুল আলম সবুজ, সাংগঠনিক সম্পাদক ও পৌর প্যানেল মেয়র শাহ আলম, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি এস.এম তাহের, সাধারন সম্পাদক জয়নাল আবেদীন পাটোয়ারী, জেলা তাঁতীদলের সভাপতি আলমগীর মিয়া, পৌর বিএনপি’র সভাপতি আ: রব রাজা, সাধারন সম্পাদক মোঃ বাবুল মিয়া সহ বিএনপি, উপজেলা বিএনপি, অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিএনপি, রাজনীতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন