parbattanews

খাগড়াছড়িতে মহাজোটের প্রার্থি উন্মুক্ত- সোলাইমান শেঠ

স্টাফ রিপোর্টার:
খাগড়াছড়িতে মহাজোটের প্রার্থি উন্মুক্ত বলে জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সোলাইমান আলম শেঠ। শনিবার জাতীয় প্রেসক্লাবের একটি অনুষ্ঠানে সোলাইমান আলম শেঠ পার্বত্যনিউজের প্রশ্নের জবাবে একথা বলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে বর্তমান সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরাকে মনোনয়ন দেয়া হয়েছে। তবে এ মনোনয়নের বিরোধিতা করে আরো আওয়ামী লীগের দুই মনোনয়ন প্রত্যাশী সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীর দত্ত চাকমাও মনোনয়ন জমা দিয়েছেন। ইতোমধ্যে খাগড়াছড়িতে আওয়ামী লীগের প্রার্থি বদলের দাবীতে আন্দোলন শুরু হয়েছে। এদিকে একই আসনে মনোনয়ন জমা দিয়েছে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জনাব সোলাইমান আলম শেঠ।

কিন্তু প্রশ্ন উঠেছে, আসন্ন নির্বাচনে জাতীয় পার্টি মহাজোটের সাথে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছে। সেক্ষেত্রে মহাজোটের একক প্রার্থি থাকার কথা।

এ প্রেক্ষাপটে সোলাইমান আলম শেঠের কাছে জানতে চাওয়া হয়, তিনি নির্বাচনী দৌঁড়ে শেষ পর্যন্ত থাকবেন কিনা?

উত্তরে সোলাইমান আলম শেঠ পার্বত্যনিউজকে জানান, ‌‌‌‌’’আমার আসনে মহাজোটের পক্ষ থেকে উন্মুক্ত করে দেয়া হয়েছে। কাজেই আমার নির্বাচন করতে সমস্যা নেই। আমি শেষ পর্যন্ত নির্বাচন করবো’।

এদিকে নাগরিক পরিষদ আয়োজিত ঐ অনুষ্ঠানের বক্তৃতায় সোলাইমান শেঠ আরো বলেন, আমি খাগড়াছড়িবাসীকে খুব ভালবাসি। খাগড়াছড়িতে আমার অনেক স্মৃতি রয়েছে। খাগড়াছড়িবাসী যে কেউ আমার কাছে আসলে আমি তাকে ফিরিয়ে দিইনি। আমি যদি খাগড়াছড়ি থেকে নির্বাচিত হয়ে সংসদে যেতে পারি তাহলে খাগড়াছড়ির জন্য অনেক কিছু করার পরিকল্পনা রয়েছে।

Exit mobile version