Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে মাদক ও যৌতুক বিরোধী প্রচারণা


খাগড়াছড়ি প্রতিনিধি:

মাদক ও যৌতুক বিরোধী সচেতনতামূলক  প্রচার-প্রচারণা চালিয়েছে সত্যের কণ্ঠস্বর বাংলাদেশ নামের একটি সামাজিক সংগঠন।

বৃহস্পতিবার ৯ নভেম্বর বিকাল ৪টা থেকে খাগড়াছড়ির বিভিন্ন পর্যটন এলাকাসমূহে এ প্রচার অভিযান পরিচালিত হয়।

প্রচারঅভিযানে যৌতুকের ভয়াবহতা তুলে ধরা হয়। যৌতুকের কারণে পারিবারিক কলহ সৃষ্টি হয়, ভেঙে যায় পরিবার। এতে করে শুরু হয় সামাজিক অস্থিরতা। তাই সামাজিকভাবে যৌতুককে না বলুন।

এসময় মাদক বর্জনে যুবসমাজ সহ সকল স্তরের জনসাধারণকে এগিয়ে আসতে উদ্ভুদ্ধ করা হয়। সেই সাথে এসো মাদকের বিরুদ্ধে যুুুদ্ধ করি, মাদক ছাড়ুন সঞ্চয় করুণ, মাদক বিবেক ধংসের হাতিয়ার তাই আজই মাদক ছাড়ুন এমন শ্লোগান সম্মিলিত লিফলেট দেয়ালে সাঁটানো ও  বিতরণ করা হয়।

সত্যের কণ্ঠস্বর বাংলাদেশের জেলা সভাপতি মো. সোহাগ রানা নেতৃত্বে প্রচার অভিযানে পরিবেশের ভারসাম্য রক্ষার্থে বেশি করে গাছ লাগানোর আহ্বান জানানো হয়। সেই সাথে পর্যটন স্পটগুলো পরিষ্কার রাখতে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানায়।

প্রচারণা অভিযানে উপস্থিত ছিলেন সত্যের কণ্ঠস্বর বাংলাদেশের সদস্য সোনিয়া আক্তার, আশিকা আক্তার,  মো. তানজিদ, মো. শুভ ও রাধিকা প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন