parbattanews

খাগড়াছড়িতে মাদক ব্যবসায়ী ও পলাতক আসামিসহ গ্রেফতার ৪

খাগড়াছড়ি জেলা পুলিশের অভিযানে দুই মাদক ব্যবসায়ী ও দুই জন গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। গত ২৪ ঘণ্টার বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিশেষ অভিযান পরিচালনা করছে পুলিশ। শনিবার (১৪ অক্টোবর ) রাত ১টা ১০মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে জেলার গোলাবাড়ী ইউনিয়নের ০১নং ওয়ার্ডের উত্তর গঞ্জপাড়ার মংশিপ্রু মারমার ছেলে আসামি খ্যইচিং মারমাকে (২০) ৫১ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। রবিবার (১৫ অক্টোবর) বিকাল ৫টা ৩০মিনিটে মাটিরাঙ্গা থানা এলাকায় মাদক দ্রব্য উদ্ধার দায়িত্ব পালনকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১১ লিটার দেশীয় চোলাই মদসহ মাটিরাঙ্গার মংতু চৌধুরী পাড়ারর মৃত ছাথং মারমার ছেলে সউথ মারমাকে (৫৮) আটক করা হয়।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক মামলায় সাজাপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি রামগড় চৌধুরী পাড়ার মো. শাহজাহানের ছেলে মেহেদী হাসান প্রকাশ সজীবকে (১৯) মোটরসাইকেলের ভাড়াটিয়া যাত্রী সেজে কৌশলে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ১৫ অক্টোবর সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত গুইমারার লুন্দুক্যাপাড়ার আসামি আবুল খায়েরকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানায়, আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামৱা রুজু করা হয়েছে। এছাড়া পলাতক আসামিদের গ্রেফতারের পরে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Exit mobile version