খাগড়াছড়িতে মানববন্ধন থেকে ফ্রান্স দূতাবাস অভিমুখী লংমার্চের হুঁশিয়ারি

fec-image

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী (স.) এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শণের প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে আহলে সুন্নাত ওয়াল জামাত। মানববন্ধন থেকে বক্তারা অভিলম্বে বাংলাদেশে ফ্রান্স দুতাবাস বন্ধ করে দেয়া, আন্তর্জাতিকভাবে মামলা দায়ের করার জন্য সরকারের নিকট দাবি জানান।

অন্যথায় খাগড়াছড়ি থেকে ফ্রান্স দূতাবাস অভিমুখী লংমাচ করার হুঁশিয়ারি দেন। মানববন্ধন থেকে ফ্রান্স ও তার সহযোগী মিত্রদের পণ্য বর্জন করার জন্য মাসলিম উম্মাহকে উদাত্ত আহ্বান জানান।

শুক্রবার সকালে খাগড়াছডড়ি জেলা শহেরর শাপলা চত্বরে আয়োজিত এ মানববন্ধন কর্মসূচীতে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও আহলে সুন্নাত ওয়াল জামাত এর খাগড়াছড়ি জেলা সভাপতি মো. রফিকুল আলম।

বক্তব্য রাখেন সংগঠেনর উপদেষ্টা মাওলানা আবু তাহের আনসারী, সংগঠনের সাধারণ সম্পাদক ও জেলা বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এডভোকেট আক্তার উদ্দিন মামুন, খাগড়াছড়ি কেন্দ্রীয় শাহী জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা সালাহ উদ্দিন।

মানববন্ধনে বক্তাগণ বলেন, ফ্রান্স সরকার রাষ্ট্রীয়ভাবে পুলিশ পাহারায় মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত হেনেছে। কারণ মুসলমানরা মুহানবী (সা.)কে প্রাণের চেয়ে বেশি ভালবাসে। নবীজির অবমাননা মুসলমানগণ কিছুতেই বরদাশত করবে না।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়িতে, ফ্রান্স দূতাবাস, মানববন্ধন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন