parbattanews

খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা কমাণ্ডার রইস উদ্দিনকে বহিষ্কারের দাবীতে মানববন্ধন

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের কমাণ্ডার রইস উদ্দিনকে বহিষ্কারের দাবীতে সোমবার সকাল ১১ টায় খাগড়াছড়ির শাপলা চত্বরে মানববন্ধন করেছে সকল মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা।

তার বিরুদ্ধে নির্বাচিত হওয়ার পর থেকে অদ্যবদি পর্যন্ত আয় ব্যয় এর হিসাব দিচ্ছে না এবং ব্যাংক এ্যাকাউন্ট থেকে নিজে টাকা উত্তোলন করার অভিযোগ করা হয়। এ ছাড়াও মুক্তিযোদ্ধা সন্তানদের চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করার কথা তুলে ধরে তার বিচার দাবী করেন উপস্থিত নেতৃবৃন্দরা।

এসময় নেতৃবৃন্দরা বলেন, এই কমাণ্ডার ১৫ মাসে আঙ্গুল ফুলে কলা গাছে পরিণত হয়েছে। কমাণ্ডার হওয়ার আগে যার নুন আনতে পানতা ফুরাতো আজ সে কোটি টাকার মালিক বলে উল্লেখ করেন। সে প্রকৃত পক্ষে মুক্তিযোদ্ধা কি না তা সঠিক তদন্ত করার ও দাবী জানানো হয় মানববন্ধনে।

খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদেও ডিপুটি কমাণ্ডার মোঃ কাবিল মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মোঃ মোস্তফা, মন্সুর আলী, এনামুল হক প্রমুখ। সকাল ১১টা থেকে ৩০ মিনিট মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

জেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার রইস উদ্দিন তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপির দালাল সম্প্রতি আওয়ামীলীগে যোগদানকারী সাবেক মুক্তিযোদ্ধা কমাণ্ডার মংসাথোই চৌধুরীসহ একটি গ্রুপ ষড়যন্ত্র করে আসছে। এ অভিযোগ তারই অংশ।

Exit mobile version