খাগড়াছড়িতে মেধাবী ও শীতার্থদের মাঝে সনাতন ছাত্র যুব পরিষদের উদ্যোগে শিক্ষা সামগ্রী ও কম্বল বিতরণ

জেলা প্রতিনিধি,খাগড়াছড়ি :
হত দরিদ্র  মেধাবী ছাত্র-ছাত্রী ও শীতার্থদের মাঝে শিক্ষা সামগ্রী ও শীতের সম্বল ‘কম্বল’ বিতরণ করেছে সনাতন ছাত্র যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। আজ (শনিবার) সকাল ১০টায় জেলা সদরের শ্রী শ্রী লক্ষ্মী নারায়ণ মন্দির প্রাঙ্গনে অতিরিক্ত জেলা প্রশাসক মোল্লা মো: মিজানুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পৌরসভা এলাকার ৫০জন দরিদ্র মেধাবী  ছাত্র-ছাত্রী ও ৩০জন শীতার্থদের মাঝে  শিক্ষা উপকরণ ও শীত বস্ত্র বিতরণ করেন।
 
শিক্ষা সামগ্রী ও কম্বল বিতরণ উপলক্ষ্যে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি স্বপন কুমার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো: জয়নুল আবেদীন, মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক নির্মল দেব। এ সময় প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ এ সংগঠনের উদ্যোগে শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করায় সংগঠনের সাফল্য কামনা করেন।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন সনাতন ছাত্র যুব পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি স্বপন ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক শেখর সেন, সদর উপজেলা শাখার সভাপতি প্রভাত তালুকদার ও সনাতন ছাত্র যুব পরিষদের উপদেষ্ঠা মন্ডলির সদস্য শীব শংকর দেব প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন