parbattanews

খাগড়াছড়িতে মোটরসাইকেল কিনতে গিয়ে যুবক খুন

Anowar pic (news 31-10-14)

সিনিয়র স্টাফ রিপোর্টার :

মোটর সাইকেল কিনতে গিয়ে প্রাণ দিতে হলো আনোয়ার হোসেনকে। টাকার লোভে পাষণ্ড ফুফাতো বোনের জামাই খুন করলো তাকে। সহজ-সরল হিসেবে পরিচিত আনোয়ার কি জানতো পৃথিবীটা এতো নিষ্ঠুর। সে কি জানতো মোটরসাইকেল কিনতে নিয়ে যাওয়া ৬০ হাজার টাকাই তার জন্য কাল হবে!

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার মেম্বারপাড়া‘র মো: আনোয়ার হোসেন (২২) -কে মোটর সাইকেল কিনে দেওয়ার প্রলোভন দিয়ে চট্টগ্রাম জেলার মিরসরাই এলাকায় নিয়ে নৃশংসভাবে হত্যা করে নগদ ৬০ হাজার টাকা হাতিয়ে উধাও হয়েছে জসিম উদ্দিন (৩৮) ওরফে মো: সাইফুল ইসলাম। সে নিহতের আপন ফুফাতো বোন জামাই।

জানা যায়, গত ২৭ অক্টোবর সোমবার বিকেলে আনোয়ার হোসেনকে তার ফুফাত বোনের জামাই সাইফুল ইসলাম ওরফে জসিম উদ্দিন ৫০ হাজার টাকায় একটি নতুন মোটর সাইকেল কিনে দেবে বলে মিরসরাই উপজেলার বারইয়ারহাট এলাকায় নিয়ে যায়। সোমবার সন্ধ্যার পর থেকে নিহতের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এর পর থেকে সে নিখোঁজ। নিহতের তার পরিবারের পক্ষ থেকে গত ২৮ অক্টোবর মঙ্গলবার গুইমারা থানায় একটি সাধারণ ডায়রী করা হয়।

বুধবার সন্ধ্যার দিকে সীতাকুন্ড এলাকার তেরিয়াল নদীর পাড়ে স্থানীয় জেলেরা একটি ক্ষত-বিক্ষত গলিত লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তার লাশ সনাক্ত করে।

খুনীরা নিহত আনোয়ারের দুই চোখ, অন্ডকোষ, গাল কেটে ফেলে এবং কোচ দিয়ে ক্ষত ও ধারালো দা দিয়ে এলোপাথারী কুপিয়ে সোমবার রাতেই তাকে পানিতে ফেলে দেয় বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। সীতাকুন্ড মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে চমেক হাসপাতালে ময়না শেষে তার পরিবারের হাতে লাশ হস্তান্তর করে।

পরে নিহতের মরদেহ নিজ বাড়ী গুইমারার মেম্বার পাড়ায় নিয়ে এলে সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতরণ হয়। স্বজনরা নিহতের ক্ষত-বিক্ষত লাশ দেখে কান্নায় ভেঙ্গে পড়ে। চোখের পানি ধরে রাখতে পারেনি এলাকাবাসীরাও। বৃহস্পতিবার গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে তার নামাজে জানাযা শেষে গুইমারা কেন্দ্রীয় কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

সহকারী পুলিশ সুপার (রামগড় সার্কেল) মো: শাহাজাহান হোসেন ও গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: আবু ইউসুফ মিয়া ঘটনাস্থল সীতাকুন্ড হওয়ায় সেখানেই মামলা করার পরমার্শ দেন। এ ঘটনার সাথে জড়িত খুনী ফুফাতো বোনের জামাতাকে দ্রুত গ্রেফতার করে নৃশংস হত্যাকান্ডের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেছে এলাকাবাসী ও তার স্বজনরা।

Exit mobile version