খাগড়াছড়িতে যুবদলের শোক র‌্যালি ও প্রতিবাদ সমাবেশ

fec-image

নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে বাংলা‌দেশ জাতীয়তাবাদী দল বিএন‌পির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়ি সদর উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে শোক র‌্যালি ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়েছে।

শ‌নিবার (১০‌ সে‌প্টেম্বর) বেলা ১১টায় মিল্লাত চত্ত্বর থেকে হাজারো নেতাকর্মীর অংশ গ্রহণে বিশাল শোক র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে ফের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে।

র‌্যালির সামনে ও পিছনে পুলিশের কড়া প্রহরা ছিল। এসময় নেতাকর্মীদের সকলের হাতে ছিল জাতীয় ও দলীয় পতাকার পাশাপাশি কালো পতাকা।

অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক এম এন আবছার, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, খাগড়াছড়ি সদর উপজেলা যুবদলের সভাপতি মো. ইব্রাহিম ও পৌর যুবদলের সভাপতি মো. আমিনুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মালেক মিন্টু, মোশাররফ হোসেন, অর্থ সম্পাদক মুফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক রব রাজা, আবু তালেব, সদর উপজেলা বিএনপির সভাপতি অশোক মজুমদার, পৌর বিএনপির সভাপতি জহির আহমেদ, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ মিলন ও জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, প্রতিবাদ সমাবেশ, যুবদল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন