আপডেট

খাগড়াছড়িতে রবি নেটওয়ার্কের ম্যানেজারকে গলা কেটে হত্যার চেষ্টা

fec-image

খাগড়াছড়িতে রবি নেটওয়ার্কের ম্যানেজার আবু হানিফকে বয়স (৩১), পিতাঃ মোঃ ইসমাইল হোসেন, চট্টগ্রাম সাতকানিয়া, গলাকেটে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সে খাগড়াছড়ি লিয়াকত ব্রদার্স এর মালিকের ভাগিনা।

খবর পেয়ে আশংকাজনক অবস্থায় বুধবার রাত আনুমানিক ১১টার সময় খাগড়াছড়ি নিচের বাজার ইউসুফ ডিলারের একটি ভবনের ৩য় তলায় একটি ভাড়া রুমে অজ্ঞাতনামা দুর্বৃত্ত কর্তৃক খাগড়াছড়ি মোবাইল অপারেটর রবির ডিস্ট্রিবিউশন ম্যানেজার মোঃ আবু হানিফকে একা পেয়ে অজ্ঞাতনামা ৩/৪ জন দুর্বৃত্ত ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করে পালিয়ে যায়।

আহত অবস্থায় হানিফ রুম থেকে বের হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।বর্তমানে তার অবস্থা আশঙ্কামুক্ত। উক্ত রুমে চারজন একসাথে বসবাস করতেন।বাকি তিনজন সদস্য বাহিরে থাকায় তাকে একা পেয়ে উক্ত ঘটনাটি ঘটে বলে জানা যায়।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহম্মদ রশীদ জানান, এ ঘটনায় এখনও ভিকটিমের স্বজনরা কোন অভিযোগ দেয়নি। তবে কী কারণে এ ঘটনা ঘটতে পারে তা তদন্তে কাজ করছে পুলিশ

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, হত্যার চেষ্টা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন