parbattanews

খাগড়াছড়িতে শিক্ষিকার অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি জেলা সদরের মুসলিমপাড়া এলাকায় এক সহকারী শিক্ষিকার অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) বিকালে বিদ্যালয়ের সামনে বিদ্যালয়ের অভিভাবক, সমাজ কমিটি ও সর্বস্তরের জনগণেরব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অশ্লীল ভিডিও এবং ছবি প্রচারের মাধ্যমে সামাজিক পরিবেশ নষ্টের অভিযোগ এনে তার বিচার দাবি করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন মো. সেলিম খান, জানু শিকদার, ইলিয়াছ, রাবেয়া খাতুন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা প্রশ্ন রেখে বলেন, যে শিক্ষিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই নিজের অনৈতিক ও অশ্লীল ভিডিও করে প্রকাশ করতে পারে তার কাছ থেকে কোমলমতি শিশুরা কি শিক্ষা নিবে? এসব মানুষ সমাজিক অবক্ষয়ের জন্য দায়ী বলেও মন্তব্য করে শিক্ষিকার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে এলাকাবাসীর স্কুল বর্জনসহ কঠোর কর্মসূচি দেওয়ার আহবান জানান।

খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা মেহের ইয়াসমিন জানান, ঐ শিক্ষিকা বর্তমানে ছুটিতে আছেন। সমস্যাটি তার ব্যক্তিগত। এত দিন কেউ অভিযোগ করেনি। আজ (বুধবার) একটি অভিযোগ এলাকাবাসীর পক্ষ থেকে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের কাছে দেওয়া হয়েছে। চেয়ারম্যান মনোদয়ের নির্দেশ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী অভিযোগপত্র পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

Exit mobile version