parbattanews

খাগড়াছড়িতে সফল পাঁচ নারীকে সম্মাননা দিল খাগড়াপুর মহিলা কল্যান সমিতি

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ির সংগ্রামী সফল পাঁচ নারীকে সম্মাননা প্রদান করা হয়েছে। সোমবার (১২মার্চ) সকালে খাগড়াপুর মহিলা কল্যান সমিতির রজত জয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ সম্মাননা দেয়া হয়।

এসময় পার্বত্য চট্টগ্রাম শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি সফল পাঁচ নারীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

সম্মাননা পাওয়া পাঁচ নারী হলেন তাজকেরা বেগম, আনুচিং মগিনী, আনাই মগিনী, হাসিনা বেগম, মনিকা চাকমা ও তুষিবা চাকমা।

এই উপলক্ষে রবিবার সকালে খাগড়াপুর মহিলা কল্যান সমিতির সভানেত্রী শেফালিকা ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মোতালেব সাজ্জাদ মাহমুদ, খাগড়াছড়ির সহকারী পুলিশ সুপার মো. আফতাব উদ্দিন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য শতরূপা চাকমা ও নিগার সুলতানা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিউটি রানী ত্রিপুরা প্রমুখ।

খাগড়াপুর মহিলা কল্যান সমিতির রজত জয়ন্তী উপলক্ষে শহরের টাউন হল প্রাঙ্গন থেকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর নেতৃত্বে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে।

খাগড়াপুর মহিলা কল্যান সমিতি দীর্ঘ ২৫ বছর ধরে নারী অধিকার, সহিংসতা রোধ, আর্থ সামাজিক ও সাংস্কৃতিক উন্নয়ন, নারীদের সচেতনতা ও দক্ষতা বৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছে।

 

Exit mobile version