খাগড়াছড়িতে সময় টিভির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

fec-image

‘সময়ের প্রয়োজনে সময়’ এই স্লোগানকে সামনে রেখে সময় টেলিভিশনের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। রোববার(১৭এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে খাগড়াছড়ি প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কাটা হয়। এ সময় সময় টিভি’র জেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী বলেন,সময় টিভি আমার কাছে খুবই একটি টিভি চ্যানেল। আমি বাড়িতে সবসময় সময় টিভি দেখি। সময় টিভি খুব দ্রুত দেশের সকল নাগরিকের কাছে অত্যন্ত জনপ্রিয়। তাদের বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও দ্রুত সংবাদ প্রদানের মাধ্যমে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করে নিয়েছে। আলোচনায় তারা নিরপেক্ষ ও বাস্তব সংবাদ বেশি বেশি পরিবেশনের আহ্বান জানান তিনি।

এ সময় খাগড়াছড়ি খাগড়াছড়ি রিজিয়ন (জিএস-২ আই), ওএসপি মো. জাহিদ হাসান, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মো. সাইফুল,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মো. নুরুল আজম, ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীসহ বিভিন্ন চ্যানেলের সাংবাদিক – পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন