খাগড়াছড়িতে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

fec-image

খাগড়াছড়ির পানছড়িতে প্রবীণ সাংবাদিক এস সত্যজিত চাকমার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন। বুধবার সকালে সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধনে জেলা সদর ও বিভিন্ন উপজেলায় কর্মরত সাংবাদিকরা অংশ নেয় ।

মানববন্ধনে বক্তারা বলেন,‘পানছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ নেতা নাজির হোসেন এস সত্যজিত চাকমার উপর হামলা করে। এসময় চেয়ারম্যান নাজির ও তার সহযোগীরা সাংবাদিকের উপর হামলায় অংশ নেয়। ঘটনার পর হামলার শিকার সাংবাদিক পানছড়ি থানায় অভিযোগ করলেও থানার ওসি অভিযোগ না নিয়ে তা সমঝোতায় প্রস্তাব দেন। এই ঘটনায় সাংবাদিকরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, অবিলম্বে হামলাকারী চেয়ারম্যানকে গ্রেপ্তার করতে হবে। একই সাথে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান।’

মানববন্ধন শেষে খাগড়াছড়ি জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করা হয়।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন-সিনিয়র সাংবাদিক চৌধুরী আতাউর রহমান, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি নুরুল আজম, খাগড়াছড়ি প্রেসক্লাবে সাবেক সাধারণ সম্পাদক আবু দাউদ,পানছড়ি প্রেসক্লাবে সভাপতি জয়নাথ দেব, দীঘিনালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন, দৈনিক যুগান্তর ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি সমির মল্লিক প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন