খাগড়াছড়িতে সাবেক পৌরসভা মেয়রের খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

খাগড়াছড়িতে “ঈদুল আযহা ও করোনা মহামারিতে কর্মহীন, অসহায়, দুস্থ ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পৌরসভার সাবেকে মেয়র মো. রফিকুল আলম ও তার পরিবারের সদস্যরা। শরিবার (১৭ জুলাই) সকালে নিজেদের উদ্যোগে পানখাইয়া পাড়া সড়কের নিজ বাসভবনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় খাগড়াছড়ি পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম, খাগড়াছড়ির জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মো. জাহেদুল আলম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, মুজিবুল আলম (ছোট ভাই), এড. আক্তার উদ্দিন মামুন, সাবেক শ্রমিকলীগ নেতা নুরনবীসহ আলম পরিবার সমর্থক গোষ্ঠির নেতাকর্মীরা এতে উপস্থিত ছিলেন।

করোনার এমন দুর্যোগে সবাই মিলে কিছুটা হলেও ভালো থাকার লক্ষ্যেই এই ক্ষুদ্র প্রচেষ্টা মন্তব্য করে খাগড়াছড়ি পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম পরিবার ও দেশবাসীর জন্য দোয়া কামনা করেন। এ সময় তিনি সকলকে করোনার স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

খাদ্য সামগ্রী বিতরণকালে সকল সম্প্রদায়ের ১ হাজার অসহায়, কর্মহীন, দুস্থ প্রতি পরিবারকে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও লবণ তুলে দেন উপস্থিত নেতৃবৃন্দরা। এ খাদ্য সামগ্রী পেয়ে অসহায় কুলছুম বেগম, বিনা রাণী ও সাজাই মারমা এমন দু:সময়েও পাশে দাঁড়ানোর জন্য আলম পরিবারকে ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন