খাগড়াছড়িতে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে আহত ৮

fec-image

খাগড়াছড়িতে যাত্রীবাহী সিএনজি ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিন শিশুসহ মোট ৮জন আহত হয়েছে। আহতদের তাৎক্ষনিক উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

শনিবার (১৫ মে) সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন ইয়াসিন আলী (১০), আসিফ (১১), আব্দুল বারেক (৩৫), আজিজ (১২), মো মুয়ারা (৬০), আব্দুল তাহের (৩০), মো. রাজু (২২), মো. ইয়াসিন (১৮)।

জানা যায়, শনিবার সকালে একটি সিএনজি যাত্রী নিয়ে পানছড়ি যাচ্ছিল। পথে গিরিফুল নামক এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সিএনজিটি উল্টে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে চিকিৎসাধীন মো. ইয়াসিন জানায়, ‘আমাদের বহনকারী সিএনজির সামনে একটি মাহেন্দ্র ছিল। গিলিফুল গেলে মাহেন্দ্রকে কেটে সামনে যাওয়ার চেষ্টা করার সময় সামনে থেকে আসা মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে সিএনজি ও মোটরসাইকেলের সকলে আহত হয়।

খাগড়াছড়ি সদর হাসপাতারের কর্তব্যরত চিকিৎসক ডা. দীপা ত্রিপুরা জানান, আহতদের অবস্থা অতটা গুরুতর নয়। এক দুইজন ছাড়া বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী ফিরতে পারবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন