খাগড়াছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে সংবাদপত্র হকার্সদের শীতবস্ত্র প্রদান

SAMSUNG CAMERA PICTURES

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে জেলা সদরের সংবাদপত্র হকার্সদের শীতবস্ত্র প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি সেনা রিজিয়ন সদর দপ্তরে খাগড়াছড়ি সংবাদপত্র হকার্স সমবায় সমিতির সদস্যদের উপস্থিতিতে প্রত্যেক সদস্যকে একটি করে কম্বল প্রদান করেন রিজিয়নের স্টাফ অফিসার মেজর নাসির-উল-হাসান খান এবং ডিকিউ মেজর মো. সালেহীন।

এ সময় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি প্রদীপ চৌধুরী, সংবাদপত্র হকার্স সমবায় সমিতির সভাপতি প্রমোদ কর্মকার এবং সাধারণ সম্পাদক মো. শিপন অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

সংবাদপত্র হকার্স সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো. শিপন অনুভূতি প্রকাশ করে বলেন, তীব্র শীতে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে শীতবস্ত্র পাওয়ায় আমরা অনেক আনন্দিত। প্রতিদিন ভোরে ঘন কুয়াশা ও হাঁড় কাপানো শীত উপেক্ষা করে হকার্সরা দ্বারে দ্বারে গিয়ে পত্রিকা পৌঁছে দেয়। শীতবস্ত্র পাওয়ায় তাদের এখন কাজ করতে কষ্ট কম হবে। শীতবস্ত্র দেয়ায় সেনাবাহিনী ও সাংবাদিক ইউনিয়নকে ধন্যবাদ জানিয়েছেন হকার্স সমবায় সমিতির নেতৃবৃন্দ।

প্রতিবছরের ন্যায় সামাজিক কর্মকান্ডের অংশ হিসেবে এ বছর ২১ জন সংবাদপত্র হকার্সদের শীতবস্ত্র প্রদান করা হয়েছে খাগড়াছড়ি সেনা রিজিয়নের পক্ষ থেকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন