parbattanews

খাগড়াছড়িতে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

খাগড়াছড়িতে স্ত্রী মোছাঃ জান্নাত বেগমকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার দায়ে ঘাতক স্বামী মোঃ মোখলেছ মিয়াকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ রেজা মোহাম্মদ আলমগীর হাসান এই রায় ঘোষণা করেন। একই সাথে আসামিকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে আদালত। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। রায় ঘোষণার পর আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মোঃ মোখলেছ মিয়া আপিল রায়ের তারিখ থেকে সাত কার্য দিবসের মধ্যে আপিল দায়ের করতে পারবে বলে জানান আদালত।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী এডভোকেট বিধান কানুনগো জানান, ২০১৪ সালে আসামি মোঃ মোখলেছ মিয়ার সাথে জেলার গুইমারা উপজেলার বড়পিলাক এলাকার বাসিন্দা মোঃ ফারুক মিয়া এর কন্যা মোছাঃ জান্নাত বেগমের বিয়ে হয়। তাদের সংসারে মোঃ জুবায়েদ (১৮ মাস) নামে একটি পুত্র সন্তান আছে। বিয়ের পর থেকে যৌতুকসহ বিভিন্ন ইস্যুতে ঝগড়া বিবাদ লেগে থাকতো। তারই সূত্র ধরে বিগত ২০১৭ সালের ২৩ সেপ্টেম্বর সকাল ৮টার দিকে ঘাতক মো: মোখলেছ মিয়া তার স্ত্রী মোছাঃ জান্নাত বেগমকে গলায় ওরনা পেঁচিয়ে হত্যা করে।

এ ঘটনায় জান্নাত বেগমকে পিতা মো: ফারুক বাদী হয়ে গুইমারা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলায় তদন্তকারী কর্মকর্তা ২০১৮ সালের ১৪ ফেব্রুয়ারি  চার্জশীট দাখিল করেন। ৯
জন সাক্ষী আদালতে সাক্ষ্য দেন।

Exit mobile version