উত্তীর্ণদের ফুলেল শুভেচ্ছা

খাগড়াছড়িতে ১২০ টাকায় পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পেলেন ২৪ জন

fec-image

“চাকরি নয়, সেবা”-এই স্লোগানে মাত্র ১২০ টাকায় খাগড়াছড়িতে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষায় নির্বাচিত ২৪ প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করিয়েছেন খাগড়াছড়ি পুলিশ সুপার মো. নাইমুল হক।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) এ উপলক্ষে সন্ধ্যায় খাগড়াছড়ি পুলিশ লাইন ড্রিল শেডে সম্পূর্ণভাবে মেধা ও যোগ্যতার ভিত্তিতে মৌখিক ও মনস্তাত্ত্বিক পরীক্ষায় উত্তীর্ণদের প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পরবর্তী করণীয় সম্পর্কে ব্রিফিং করেন পুলিশ সুপার মো. নাইমুল হক।

এ সময় বিনা টাকায় পুলিশের চাকুরিতে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থী ও অভিভাকরা খুশিতে আবেক-আপ্লুত হয়ে কেঁদে ফেলেন। তারা তখনো বিশ্বাস করতে পারছেনা টাকা ছাড়াই পুলিশে চাকুরি পেয়েছে। অশ্রুসিক্ত নয়নে অনেকের কান্না উপস্থিত সকলের হৃদয় ছুঁয়ে যায়।

এসময় পুলিশ সুপার মো. নাইমুল বলেন, যোগ্যতা ও মেধার ভিত্তিতে আপনারা সকলে আজ এই জায়গায়। চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আইজিপি বিপিএম (বার) পিপিএম হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকে বাংলাদেশ পুলিশকে যুগপোযোগী বাহিনী হিসেবে গড়ার লক্ষ্য হিসেবে এই নিয়োগ অন্যতম একটি ধাপ। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ আপনাদের মাধ্যমে গড়ে তোলা হবে।

পুলিশ সুপার আরও বলেন, ১১ ফেব্রুয়ারি থেকে নিয়োগ প্রক্রিয়া শুরু হয়। ঐদিন মাঠে সবাইকে নিশ্চয়তা দিয়েছিলাম যোগ্যতা এবং মেধার ভিত্তিতে কোন ধরনের অবৈধ তদবির, দালালদের দৌরাত্ম এবং অনৈতিক লেনদেন ছাড়াই পুলিশে চাকরি দেওয়া হবে। আমি আমার কথা রেখেছি। আজ আপনারা তার প্রমাণ। আমরা আশা করব কর্মক্ষেত্রে আপনারা তার প্রতিদান দেশবাসীকে দিবেন।

এসময় রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মারুফ আহমেদ ও ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) দিন মোহাম্মদ উপস্থিত ছিলেন।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পুলিশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন