খাগড়াছড়িতে ১২ দিনেও পরিচয় মেলেনি খুন হওয়া অজ্ঞাত যুবকের

khagrachari-killed-youth-pi

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি  :

খাগড়াছড়ি জেলা সদরের শহীদ কাদের সড়কস্থ য়ংড বৌদ্ধ বিহার সম্মুখে জনৈক খোকন দত্তের মালিকানাধীন আবাসিক ভবনের ৩য় তলায় অজ্ঞাত যুবক খুন হওয়ার ১২দিনেও খোঁজ মেলেনি নিহতের পরিচয় ও তার নিজবাড়ির ঠিকানা। খাগড়াছড়ি জেলা সদরের জনবহুল এলাকায় খুন হওয়া কে এই অজ্ঞাত যুবক ? কি তার পরিচয় ? তার খুনের কারণ ও খুনীদের এখনও চিহ্নিত করতে সক্ষম হয়নি খাগড়াছড়ি পুলিশ প্রশাসন। ১২ দিন পরও খুন হওয়া অজ্ঞাত যুবকের পরিচয় না পাওয়ায় খাগড়াছড়িবাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

ব্যাচেলর ২৫ বছর বয়সের যুবক খুন হওয়ার কারণে বিভিন্ন প্লট মালিকরাও খুবই সর্তকতার সহিত ভাড়াটিয়া ভাড়া দিচ্ছে। ঘটনাস্থলের আশপাশের লোকজন একটি কথায় শুধুই বলছে কে এই যুবক ? মা কি জানে তার ছেলেটি আর নেই ? কি তার পরিচয় ?

জানা যায়, মাস দু‘য়েক পূর্বে খোকন দত্তের আবাসিক ভবনের ৩য় তলার একটি কক্ষ ভাড়া নেয় অজ্ঞাত দুই যুবক। মালিকপক্ষকে একজনের নাম আরিফ ও অন্যজন তারেক, তাদের নিজবাড়ি কুমিল্লা বলে পরিচয় দেয় এবং তারা স্থানীয় একটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে কাজ করে ।

ঘটনাস্থলের পাশ্ববর্তী কক্ষের লোকজন জানান, অজ্ঞাত এ যুবকের লাশ উদ্ধারের ১০/১১ দিন ধরে তাদের কাউকেই চোখে পড়েনি । গত ২০ ডিসেম্বর ঐ রুম থেকে দূর্গন্ধ বের হওয়ায় পার্শ্ববর্তীরা বিষয়টি ভবনের মালিককে অবগত করেন। মালিকপক্ষ তাৎক্ষণিক বিষয়টি পুলিশকে জানালে সন্ধ্যায় খাগড়াছড়ি সদর থানা পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাব উদ্দিন তালা ভেঙ্গে মুখে বালিশ চাপা অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে দাফন করে। লাশ দাফনের ১২ দিন পরও নিহতের পরিবারের কেউ বা কোন আত্নীয় স্বজনের সন্ধান এখনও মেলেনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, লাশ উদ্ধারের আগ থেকেই নিহতের অপর রুমমেট পলাতক রয়েছে। ভবন মালিকের ছেলে একুশে মাল্টিমিডিয়ার প্রোপ্রাইটর সাগর দত্ত জানান, পুলিশের পাশাপাশি বিভিন্ন মাধ্যমে তার বাড়ির খোঁজ খবর নেওয়া হচ্ছে তবে এখনো পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি।

জেলা সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সরোয়ার আলম জানান, পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে দেখছে। তবে তার একটি মোবাইল নম্বর পাওয়া গেছে । কল বিবরণ থেকে কোন কিছু পাওয়া যায় কিনা সে বিষয়েও পুলিশ তদন্ত করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন