খাগড়াছড়িতে ২৩ অক্টোবর থেকে শুরু হবে পাচউবো জুনিয়র ফুটবল লীগ

নিজস্ব প্রতিবেদক, পার্বত্যনিউজ :

খাগড়াছড়িতে শুরু হচ্ছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড-পাচউবো জুনিয়র ফুটবল লীগ। নতুন প্রজন্মের প্রতিভাবান ফুটবল খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড জুনিয়র ফুটবল লীগ-২০১৩ এর পর্দা উঠবে আগামী ২৩ অক্টোবর। খাগড়াছড়ি স্টেডিয়ামে এ খেলায় ৪টি গ্রুপে জেলার ১২ টি দল অংশগ্রহণ করছে ।

পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ও খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় জমকালো আয়োজনে এ দিন ফুটবল লীগের উদ্বোধন করবেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা।  

জুনিয়র ফুটবল লীগের উদ্বোধনী খেলায় ‘ঘ’ গ্রুপে মারমা যুব কল্যান সংসদ  ফুরুং নিশান ক্লাবের মোকাবেলা করবে।

খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহসভাপতি শেখ মো: মিজানুর রহমান উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন। খাগড়াছড়ি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: মাসুদ করিম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। জমকালো এ উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে সরকারী পদস্থ কর্মকর্তা, জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও ক্রীড়া সংগঠকরা উপস্থিত থাকবেন ।

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জুয়েল চাকমা জানান, জুনিয়র ফুটবল লীগ থেকে বাছাই করা খেলোয়াড়দের নিয়ে জাতীয় পর্যায়ের প্রশিক্ষকের তত্ত্বাবধানে দীর্ঘ মেয়াদী প্রশিক্ষন দেয়া হবে। লীগের চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে ট্রপিসহ প্রাইজমানি দেয়া হবে। এছাড়া লীগের সেরা খেলোয়াড়, সেরা গোলদাতা , সেরা খেলোয়াড়ের জন্য রয়েছে আকর্ষনীয় পুরস্কার।

পাচউবো জুনিয়র ফুটবল লীগে অংশগ্রহনকারী দলগুলো হচ্ছে, তগুন বহুমূখী সমবায় সমিতি, সূর্য শীখা ক্লাব, নবীন স্মৃতি ক্লাব, গাছবান ২নং প্রকল্প গ্রাম, মকল কিয়নায় বহুমূখী সমবায় সমিতি, নবজাগরনী সংঘ, মারমা যুবকল্যান সংসদ, প্রজন্ম ক্লাব, ফুরুং নিশান ক্লাব, হাসিনসন পুর যুব সংঘ (দীঘিনালা), হিল পাওয়ার স্পোটিং ক্লাব (পানছড়ি) ও ইয়াং স্টার ক্লাব ।

পাচউবো জুনিয়র ফুটবল লীগের উদ্বোধনী খেলা ছাড়া প্রতিদিন দুটি করে খেলা অনুষ্টিত হবে বলে জানিয়েছেন খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জুয়েল চাকমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন