খাগড়াছড়িতে ২৬৪ লিটার চোলাই মদসহ আটক- ২

1

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে ১৩২ টি পানির বোতলে ২৬৪ লিটার দেশিয় চোলাই মদসহ পাচারকারীদের আটক করেছে সদর থানা পুলিশ। বুধবার জেলার শাপলা চত্ত্বর এলাকা থেকে মদ বহনকরা মিনি ট্রাকসহ এই পাচারকারীদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, দীঘিনালা উপজেলার রবি রঞ্জন চাকমার ছেলে সুপন চাকমা (২৫) ও দীঘিনালা উপজেলার রশিক নগর এলাকার মদ বহনকারী মিনি ট্রাক ড্রাইবার মো. আজিম উদ্দিন (২৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার রইছ উদ্দিন জানান, বুধবার গোয়েন্দা সংস্থার গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, দীঘিনালা সিনেমা হল এলাকা থেকে হলুদ ও কলা বহনকারী একটি মিনি ট্রাকে বিপুল পরিমাণ দেশিয় চোলাই মদ খাগড়াছড়ি হয়ে চট্টগ্রামের উদ্দেশে নিয়ে যাচ্ছে এমন সংবাদ পেয়ে শাপলা চত্ত্বর এলাকায় মিনি ট্রাক নং- চট্ট মেট্রো-ন ১১-৪০৬১ গাড়িটিতে তল্লাশি চালিয়ে হলুদের বস্তায় মোরানো উপরে কলা দিয়ে ঢাকানো ১৩২ টি দুই লিটারের পানির বোতল ভর্তি ২৬৪ লিটার দেশিয় চোলাই মদ এবং পাচারকারীদের ট্রাকসহ আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সামছু উদ্দিন ভূইঁয়া সাংবাদিকদের জানান, আটক মদ পাচারকারী সুপন চাকমার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও পাচার আইনে মামলা রুজু করে কোর্টে সোর্পদ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়িতে, চোলাই মদসহ, দেশিয়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন