parbattanews

খাগড়াছড়ির আল মোমিন অনুর্ধ্ব-১৯ জাতীয় ক্রিকেট দলে 

Khagrachari Pic 05 (1) copy

নিজস্ব প্রতিবেদক:

অদম্য ইচ্ছা শক্তি ও কঠোর অনুশীলন খাগড়াছড়ির আল মোমিনকে পৌঁছে দিয়েছে স্বপ্নের দ্বারপ্রান্তে। অনুর্ধ্ব-১৯ জাতীয় ক্রিকেট দলের প্রাথমিক বাছাই পর্বে স্থান পেয়েছে মোমিন। আল মোমিনের সাফল্যে খুশি জেলা ক্রীড়া সংস্থা ও তার পরিবার।

খাগড়াছড়ি সদরের কুমিল্লা টিলার বাসিন্দা মজিবুর রহমানের ছেলে আল মোমিন। সে খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্র। জেলা ক্রীড়া সংস্থার বয়সভিত্তিক দল অনুর্ধ্ব-১৬ থেকে অনুর্ধ্ব-১৮ পর্যন্ত সব ক’টি খেলায় পারদর্শীতার স্বাক্ষর রেখেছে । অনুর্ধ্ব-১৬ তে ভাল খেলে চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট দলে ডাক পায় আল মোমিন। পরবর্তীতে অনুর্ধ্ব-১৭ জাতীয় দলে খেলার যোগ্যতা অর্জন করে।

তারই ধারাবাহিকতায় অনুর্ধ্ব-১৮ বিভাগীয় দলে ভালো খেলে এখন অনুর্ধ্ব-১৯ জাতীয় দলের প্রাথমিক বাছাই পর্বে অবস্থান করছে আল মোমিন।

আল মোমিনের এ সাফল্যের রূপকার জেলা ক্রিকেট কোচ মুজাহিদ বাবু বিষয়টি নিশ্চিত করে বলেন, আল মোমিন, সাকিল, ইশান ও জয় সিনহারা এখন জাতীয় দলে খেলার স্বপ্ন দেখছে। এজন্য প্রয়োজন খেলাধুলার সুযোগ।

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা জানান, আল মোমিনের সাফল্যে আমরা খুশি। তিনি তার  উজ্জল ভবিষ্যৎ কামনা করে বলেন, আল মোমিনের মতো বিভিন্ন উপজেলার খেলোয়াড়রা যেন খেলাধুলা করতে পারে সে জন্য ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তাদের জন্য প্রশিক্ষনের এবং থাকার ব্যবস্থা রাখা হয়েছে। এ ধারাবাহিকতা ধরে রাখতে নিয়মিত খেলার আয়োজন করা হচ্ছে।

Exit mobile version