হৃদরোগে আক্রান্ত সন্ত্রাসীর মৃত্যু

খাগড়াছড়ির দীঘিনালায় বাসে আগুন

fec-image

অস্ত্র ও গুলিসহ আটক ইউপিডিএফ প্রসীত প্রুপের সন্ত্রাসী মিলন চাকমা ওরফে সৌরভ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর জেরে খাগড়াছড়ির দীঘিনালায় একটি বাস আগুন দিয়েছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে দীঘিনালা উপজেলার বাবুছড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততখনে গাড়ীগুলো পুড়ে ছায় হয়ে যায়।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পেয়ার আহম্মেদ জানান, একাধিক মামলার পলাতক আসামি মিলন চাকমা মঙ্গলবার সকাল ৮টার দিকে আইন-শৃঙ্খলা বাহিনীর টহল দলের হাতে আটক হন। এ সময় তার বাসা তল্লাসী করে ১টি পিস্তল, ৪ রাউন্ড গুলি, ৩টি অবৈধ ওয়াকিটকি, আটটি মোবাইল, ১টি ল্যাপটপ ও ১টি পোর্টেবল জেনারেটরসহ কিছু নথি উদ্ধার করা হয়।

আটকের পর মিলন চাকমা অসুস্থ বোধ করলে তাকে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টায় সেখানে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পেয়ার আহম্মেদ।

নিরাপত্তা বাহিনীর সূত্র জানায়, মিলন চাকমা ইউপিডিএফ প্রসীত গ্রুপের কোম্পানী কমান্ডার। তিনি একাধিক হত্যা, চাঁদাবাজি ও অস্ত্র মামলায় পলাতক ছিলেন। রাষ্ট্রবিরোধী কার্যক্রমের সঙ্গেও তিনি জড়িত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন