খাগড়াছড়ির মানিকছড়িতে প্রতিপক্ষের গুলিতে উপজেলা জেএসএস সাধারণ সম্পাদক পেশকা মারমা নিহত

20130704094826_images

স্টাফ রিপোর্টার, পার্বত্যনিউজ :
খাগড়াছড়ির মানিকছড়িতে প্রতিপক্ষের স্বশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে জেএসএস নেতা পেশকা মারমা নিহত হয়েছে। আজ রাত সোয়া নয়টার দিকে উপজেলার মহামুনী রাজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পেশকা মারমা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি-জেএসএস‘র (সন্তু লারমা) মানিকছড়ি উপজেলা শাখার সাধারন সম্পাদক। নিহত পেশকা মারমা রাজপাড়া এলাকার মৃত উটাই মারমার ছেলে।
 
জানা গেছে, রাজপাড়া এলাকায় নিজের বাড়ির সামনে প্রতিপক্ষের সশস্ত্র সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে এলোপাথারী কয়েক রাউন্ড গুলি করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
 
মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী পার্বত্যনিউজতে জানান, পেশকা মারমা‘র বুকের বাম পাজরে একটা গুলি লেগেছে। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।
এদিকে এ ঘটনার সঙ্গে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) জড়িত বলে দাবী করেছেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি-জেএসএস‘র (সন্তু লারমা) সহ তথ্য ও প্রচার সম্পাদক সজিব চাকমা। তবে, বার বার যোগাযোগ করেও ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) ‘র পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন