parbattanews

খাগড়াছড়ির শ্রেষ্ঠ ইউএনও বিএম মশিউর রহমান

29.01

সিনিয়র রিপোর্টার:

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে বর্তমান সরকারের গৃহিত কর্মসূচীর অংশ হিসেবে তথ্য ও প্রযুক্তিতে মাইলফলক অবদান রাখায় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান খাগড়াছড়ির শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার খগড়াছড়িতে ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী দিনে খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান বিএম মশিউর রহমানের হাতে শ্রেষ্ঠ ইউএনও‘র পুরস্কার তুলে দেন।

বৃহস্পতিবার বিকালে খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মাঠে খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নিশীত নন্দী মজুমদার‘র সভাপতিত্বে আয়োজিত তিন দিনব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী দিনে এ পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে খাগড়াছড়ির অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) এটিএম কাওছার ও খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান প্রমূখ বক্তব্য রাখেন।

তথ্য-প্রযুক্তিতে খাগড়াছড়ির শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় বিএম মশিউর রহমানকে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক ও মাটিরাঙ্গা প্রেস ক্লাব নেতৃবৃন্দসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা ও বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ তাকে অভিনন্দন জানিয়েছেন।

এছাড়াও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের আন্তরিক প্রচেষ্টার অংশ হিসেবে মাটিরাঙ্গা উপজেলা এ বছর খাগড়াছড়িতে শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী অফিস ও শ্রেষ্ঠ ডিজিটাল সেন্টার নির্বাচিত হয়।

এর আগে সহকারী কমিশনার (ভুমি) ক্যাটাগরিতে সারাদেশের মধ্যে সেরা নির্বাচিত হন বিএম মশিউর রহমান। সে সময় তিনি প্রধানমন্ত্রী তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর হাত থেকে আইসিটি এ্যাওয়ার্ড গ্রহন করেন।

Exit mobile version