parbattanews

খাগড়াছড়ির শ্রেষ্ঠ ইনোভেশন টিম ও ই-সেবা প্রদানকারী দপ্তর ‘মাটিরাঙ্গা’

19.01.2017_Dizital Mela News Pic

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়িতে অনুষ্ঠিত তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলায় খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা ‘ইনোভেশন টিম’ ও ‘ই-সেবা প্রদানকারী দপ্তর’ হিসেবে পুরস্কার জিতেছে জেলার মধ্যে তথ্য-প্রযুক্তিতে এগিয়ে থাকা ‘মাটিরাঙ্গা’। পাশাপাশি জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পুরস্কার পেয়েছে ‘বড়নাল ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টার’।

বৃহস্পতিবার বিকালে খাগড়াছড়ি টাউনহল প্রাঙ্গণে মেলা মঞ্চে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের হাতে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি সরূপ সনদ ও পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে খাগড়াছড়ির পুলিশ সুপার মো. মজিদ আলী, বিপিএম-সেবা, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের হেড অব রেজাল্ট বেজড ম্যানেজমেন্ট ড. রমিজ উদ্দিন এবং পার্বত্য চট্টগ্রাম আভ্যন্তরীণ উদ্বাস্তু ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের প্রধান নির্বাহী কর্মকর্তা কৃষ্ণ চন্দ্র চাকমা প্রমুখ।

প্রসঙ্গত, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে বর্তমান সরকারের গৃহিত কর্মসূচীর অংশ হিসেবে তথ্য ও প্রযুক্তিতে মাইলফলক অবদান রাখায় চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী দপ্তরের পুরস্কার লাভ করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়। বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী দিনে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. রুহুল আমীনের হাত থেকে শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী দপ্তরের সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও পুরস্কার গ্রহণ করেন প্রযুক্তি প্রেমী মাটিরাঙ্গার উপজেলা নির্বাহী অফিসার বিএম, মশিউর রহমান।

Exit mobile version