খাগড়াছড়ির সবুজবাগে পাষণ্ড কর্তৃক ৪ বছরের শিশু ধর্ষণ

Lp_nabinagare-satri-opohoro

দুলাল হোসেন, খাগড়াছড়ি:
 খাগড়াছড়ির সবুজবাগে এলাকায়  গনশিক্ষা কেন্দ্রে  শিশু শ্রেণীতে পড়ুয়া  এক শিশু (৪)  ধর্ষণের  শিকার হয়েছে।  ধষিতার মা নাজমা বেগম জানান, প্রতিদিনের মতো আমার মেয়ে পাশ্ববর্তী  এরশাদ মিয়ার ঘরে টেলিভিশন দেখতে যান । গতকাল  রবিবার দুপুরে  কোন এক সময়ে  মোরশেদ মিয়া (১৮) আমার মেয়েকে ফুসলিয়ে চকলেট ও আচার  কিনে দেওয়ার নাম করে পাশ্ববর্তী নির্জন এলাকা গামারী টিলা নামক স্থানে নিয়ে  ধর্ষণ করে। পরে ধর্ষিতা শিশুটি তার মাকে এসে ঘটনার বিবরণ দেয় ।

ঘটনা জানাজানি হওয়া ও লোক লজ্জার ভয়ে প্রথমে  ধর্ষিতার পিতা শহীদুল ইসলাম গতকাল রবিবার কাউকে তাৎক্ষণিকভাবে জানায়নি । তবে ঘটনা শুনে  ২নং ওয়ার্ডের কমিশনার হেলাল উদ্দীন জানান, বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করার চেষ্টা করছি।

অপরদিকে  এ ঘটনায় খবর পেয়ে খাগড়াছড়ি সদর থানার এস আই আবদুল কাদের ঘটনাস্থলে গিয়ে ধর্ষিতার মা বাবার সাথে কথা বলেন  এবং প্রচলিত আইনে ধর্ষকের  বিরুদ্ধে মামলা হবে  বলে জানান ।

এলাকার স্থায়ী বাসিন্দা ফিরোজা বেগম, আফজাল হেসেন, রোকেয়া বেগম জানান, এলাকায় এধরনের ঘটনা যাতে আর না হয় সে ব্যাপারে আমরা ধর্ষক মোরশেদ মিয়ার কঠোর বিচার দাবী করছি যাতে এর বিচার দেখে ভবিষ্যতে আর কেউ এ ধরনের ঘটনা করতে সাহস না পায় ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন