খাগড়াছড়ি আন্ত:জেলা বাস-মিনিবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

রামগড় প্রতিনিধি, পার্বত্যনিউজ :

খাগড়াছড়ি অন্ত:জেলা বাস-মিনিবাস পরিবহন শ্রমিক ইঊনিয়ন রেজি নং চট্ট/১০৬ এর কার্যকরী পরিষদের বার্ষিক নির্বাচন আজ সোমবার অনুষ্ঠিত হয়। নির্বাচনে সংগঠনের সভাপতি পদে মো: নুরুন নবীসহ সহ ১২জন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়।

সংগঠনের রামগড় বাস ষ্টেশন কার্যালয়ে সকাল ৮টা থেকে শুরু করে বিকাল ৪টা পর্যন্ত রামগড় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: বেলাল হোসেন‘র তত্বাবধানে এবং সংগঠনের উপদেষ্টা রামগড় পৌরসভার মেয়র কাজী শাহজাহান রিপন‘র পর্যবেক্ষনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়।  

সাধারন সম্পাদক পদে  মো: জাহাঙ্গীর আলম ছাতা প্রতিক ও মো: জানু মিয়া হারিকেন প্রতিক নিয়ে লড়াই করেন। এছাড়াও তিনটি সদস্য পদের বিপরিতে ৫ জন নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করেন।

এদিকেভোট গ্রহন শেষে ভোট গননা শুরু হলে এতে সাধারন সম্পাদক পদ নিয়ে জটিলতা সৃষ্টি হয়। গণনায় সাধারন সম্পাদক পদে মো: জাহাঙ্গীর আলম ছাতা প্রতিক নিয়ে ২২৪ ভোট পান। তার প্রাপ্ত ভোটের মধ্যে ১৬ ভোট নষ্ট হয়। তার নিকটতম একমাত্র প্রতিদন্ধী মো: জানু মিয়া পান ২২০ ভোট। তার প্রাপ্ত ভোটের মধ্যে ৬ ভোট নষ্ট হয়।

প্রাপ্ত ভোটের হিসেবে ছাতা প্রতিক নিয়ে মো: জাহাঙ্গীর আলম এগিয়ে গেলে অপর প্রার্থী মো: জানু মিয়ার সমর্থকেরা পুনরায় ভোট গণনার দাবী করেন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। উদ্বুদ্ধ পরিস্থিতিতে রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার উপস্থিতিতে সাধারন সম্পাদক পদে পুনরায় ভোট গ্রণনা করা হয়।

পরে ভোট গণনা শেষে রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আমিনুল ইসলাম  মো: জাহাঙ্গীর আলম-কে সাধারন সম্পাদক পদে নির্বাচিত ঘোষনা করা হয়। এ পদে পরাজিত প্রতিদ্বন্ধি প্রার্থী মো: জানু মিয়া‘র প্রাপ্ত ভোট ২১৪।

রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকতা রামগড় উপজেলা নিবাহী কর্মকর্তা আমিনুল ইসলাম সভাপতি পদে মো: নুরুন নবী ও সাধারন সম্পাদক পদে  মো: জাহাঙ্গীর আলম-কে নির্বাচিত ঘোষনা করেন। এছাড়াও সদস্য পদে মো: মো: লিটন, মো: আবু তাহের ও মো: ইসমাইল হোসেন নির্বাচিত হয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন