খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে ডিজিটাল ক্লাস রুমের উদ্বোধন

fec-image

খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে শিক্ষার্থীদের মানসম্মত পাঠদানের জন্য কম্পিউটার, ইন্টারঅ্যাক্টিভ বোর্ড, মাল্টিমিডিয়া প্রজেক্টর, ইন্টারনেট সংযোগ ও আসবাবপত্রসহ সকল আধুনিক শিক্ষা উপকরণ সম্বলিত একটি অত্যাধুনিক ডিজিটাল ক্লাস রুমের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৩ জানুয়রি) সকালে প্রধান অতিথ হিসেবে অত্যাধুনিক ডিজিটাল এ ক্লাস রুমের উদ্বোধন করেন খাগড়াছড়ি সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার এবং খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল রুবায়েত আলম, ব্রিগেড মেজর আবুল হাসনাত, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, এই ডিজিটাল ক্লাস রুম পার্বত্য জনপদ খাগড়াছড়ি জেলার জন্য একটি অনন্য মাইলফলক হয়ে থাকবে। ডিজিটাল ক্লাস রুম প্রধানমন্ত্ররীর ঘোষিত রূপকল্প- ২০৪১ বাস্তবায়নে সুদূর প্রসারী ভূমিকা পালন করবে এবং শিক্ষার্থীরা আধুনিক তথ্য প্রযুক্তি সমৃদ্ধ দেশপ্রেমিক নাগরিকে রূপান্তরিত হবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্বোধন, খাগড়াছড়ি, ডিজিটাল ক্লাস রুম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন