খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

fec-image

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির পরিচিতি সভা ও নয় উপজেলা আওয়ামী লীগের অনুমোদিত কমিটি হস্তান্তর হয়েছে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর ) সকালে জেলা শহরের কদমতলীস্থ জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত  পরিচিত সভা ও নয়টি উপজেলা আওয়ামী লীগ কমিটির অনুমোদিত কমিটির সভাপতি ও সম্পাদকের হাতে কমিটি হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও সংরক্ষিত নারী আসনের সাংসদ বাসন্তি চাকমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য সাবেক সাংসদ যতিন্দ্রলাল ত্রিপুরা, হাজী মো. জাহেদুল আলম, মো. আলিম উল্লাহ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী এসময় আরও জেলা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সম্পাদক উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন