parbattanews

খাগড়াছড়ি জেলা পরিষদ ও পুলিশ প্রশাসনের মধ্যে সমঝোতা স্মারক

“শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে নারী ও কন্যাশিশুদের ক্ষমতায়ন” শীর্ষক প্রকল্পের আওতায় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও জেলা পুলিশের মধ্যে সাড়ে ৯২ লাখ টাকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (৮ মার্চ) সকালে খাগড়াছড়ি জেলা পরিষদ সম্মেলন কক্ষে স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু ও পুলিশ সুপার আব্দুল আজিজ।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান, খাগড়াছড়ি জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা টিটন খীসা ও ইউএনপিডি’র জেলা ম্যানেজার প্রিয়তর চাকমাসহ জেলা পরিষদের সদস্য ও প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তারা।

প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও এসআইডি-সিএইচটি, ইউএনডিপি কর্তৃক যৌথভাবে বাস্তবায়নাধীন কম্পোনেন্টের অধীনে “সাপোর্ট -টু-ডিষ্ট্রিক পুলিশ” বিষয়ক একটি কর্মসূচি রয়েছে। ৯২ লাখ ৫০ হাজার টাকা এ প্রকল্পের অধীনে জেন্ডার বেইসড ভায়োলেন্স প্রতিরোধে সচেতনতা প্রচারণা, প্রশিক্ষণ ও ভিক্টিম সাপোর্ট সেন্টার স্থাপন করা হবে।

Exit mobile version