খাগড়াছড়ি জেলা মহিলা দলের নেতৃত্ব পেলেন যারা

fec-image

কুহেলী দেওয়ানকে সভাপতি, শাহেনা আক্তারকে সাধারণ সম্পাদক ও তাহমিনা সিরাজকে সাংগঠনিক সম্পাদক করে ১৫১ সদস্যের খাগড়াছড়ি জেলা মহিলা দলের কমিটি ঘোষনা করা হয়েছে।

রবিবার (২৬ ডিসেম্বর) দুপরে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস সম্মেলন শেষে এ কমিটি ঘোষনা করেন। খাগড়াছড়ি জেলা শহরের “বৈঠক” বাগানে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সংসদের কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ওয়াদুদ ভূইয়া। প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ ও বিশেষ বক্তা ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক এডভোকেট শাহানা আক্তার সানু।

খাগড়াছড়ি জেলা মহিলা দলে সম্পাদিকীয় পদে অন্য দায়িত্ব প্রাপ্তরা হলেন, সহ-সভাপতি মরিয়াম আক্তার, মনিকা দেওয়ান, সাহেদা বেগম, জয়নব বিধি, মিটুন রানী ত্রিপুরা, পারভিন আক্তার সোনিয়া, আম্বিয়া আলম, সালমা বেগম, আনেয়ারা বেগম, সুইম্রাচিং মারমা, শিপ্লী চাকমা, যুগ্ন সাধারন সম্পাদক আকলিমা খানম, সালেহা বেগম, শান্তা সিকদার সোনিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক পাইক্রয় মারমা, রুবি আক্তার, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আত্তং মারমা, সহ-সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মামা মারমা, দপ্তর সম্পাদক শ্রাবণী ত্রিপুরা, সহ-দপ্তর সম্পাদক অঞ্চলী পাপিয়া।

প্রচার সম্পাদক ফিরোজা বেগম, সহ-প্রচার সম্পাদক শাহানাজ বেগম, কোষাধক্ষ্য মিথুইচিং মারমা নুচি, শিক্ষা বিষয়ক সম্পাদক সাবিহা আক্তার, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক বর্ষা ত্রিপুরা, আইন বিষয়ক সম্পাদক মিশিপ্রু মগ, সহ-আইন বিষয়ক সম্পাদক নাসরিন আক্তার জ্যোতি,পল্লী উন্নয়ন, সমবায় ও গ্রাম বিষয়ক সম্পাদক রাবেয়া বেগম, সহ-পল্লী উন্নয়ন, সমবায় ও গ্রাম বিষয়ক সম্পাদক মনোয়ারা বেগম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফাতেমা জান্নাত মনি,সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মূর্শিদা বেগম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বকুল আক্তার, সহ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হালিমা বেগম শেলি, পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক ফিরোজা বেগম, সহ-পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক কংজরী মারমা,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জাহানারা বেগম, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পারুল আক্তার, নারী অধিকার বিষয়ক সম্পাদক ফেরদৌস বেগম, সহ-নারী অধিকার বিষয়ক সম্পাদক, পাপড়ী দেওয়ান, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ছেনোয়ারা বেগম, সহ-তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মনোয়ারা বেগম, ত্রাণ বিষয়ক সম্পাদক নুর জাহান ও সহ ত্রাণ বিষয়ক সম্পাদক জরিনা বেগম। এছাড়া আরও ১০৫ জন হলেন সদস্য।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন