parbattanews

খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার’র উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ 

received_986579164819177

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার ও জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রইছ উদ্দিনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করে।

শুক্রবার বিকাল ৪টার দিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলমের নেতৃত্বে জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলকারীরা শহরের প্রধান সড়ক  হয়ে প্রেসক্লাবের সামনে পর্যন্ত যায়। পরে শাপলা চত্বর এসে প্রতিবাদ সমাবেশ করে।

সমাবেশে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার’র উপর সন্ত্রাসী হামলার নিন্দা প্রকাশ করে। এসময় দ্রুত সন্ত্রাসীদের  গ্রেফতার করার দাবী জানান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পৌরমেয়র রফিকুল আলম, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মোহাম্মাদ নবী, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম।

শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে আদালত সড়ক এলাকায় খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার রইছ উদ্দিন সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন। এ ঘটনায় জেলা আওয়ামী লীগের বিভক্ত সাধারণ সম্পাদক গ্রুপ জেলা সভাপতি ও বর্তমান সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরা সমর্থিত গ্রুপকে দায়ী করছেন।

Exit mobile version