parbattanews

খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলের দাফন সম্পন্ন

দলীয় নেতাকর্মীসহ লাখো মানুষের গভীর শ্রদ্ধা, ভালোবাসা ও চোখের জলে খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলকে(৪০) শেষবারের মতো বিদায় জানিয়েছেন।

বৃহস্পতিবার (৪ মে) বিকালে খাগড়াছড়ি কেন্দ্রীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

এর আগে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ইব্রাহিম খলিলের জানাজা হয়। জানাজায় খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইঁয়া, কেন্দ্রীয় যুবদল ও রাঙামাটির জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতাকর্মী অংশ নেন।

উল্লেখ্য, ব্রেইন স্ট্রোকে বৃহস্পতিবার(৪ মে) সকাল ৬টা ৫০ মিনিটে চট্টগ্রামে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইব্রাহিম খলিল শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। যুবদল নেতা ইব্রাহিম খলিলের অকস্মাৎ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল শালিকার বিয়েতে ফেনী গিয়ে গত বৃহস্পতিবার (২৭ এপ্রিল) হঠাৎ ব্রেইন স্ট্রোক করে। তাকে নেওয়া হয় নেওয়া হয় চট্টগ্রাম এভার কেয়ার হসপিটালে। শুক্রবার(২৮ এপ্রিল) মধ্যরাত তার ব্রেনে অপারেশন হয়।

ইব্রাহিম খলিল ছাত্রজীবনের বিএনপির রাজনীতিতে সম্পৃক্ত হন। তিনি খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকও ছিলেন। খাগড়াছড়ি পৌরসভার সর্বশেষ নির্বাচনের বিএনপির মেয়র প্রার্থী ছিলেন।

Exit mobile version