খাগড়াছড়ি জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আটক

51162

সিনিয়র স্টাফ রিপোর্টার :

খাগড়াছড়ির মানিকছড়িতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় খাগড়াছড়ি জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ। জেলার মানিকছড়ি উপজেলার আমতলী এলাকা থেকে মঙ্গলবার দুপুরের দিকে তাকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, রবিবার রাতে মানিকছড়িতে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় খাগড়াছড়ি জেলা যুবলীগের সাংগঠনিক মো. রফিকুল ইসলাম একটি গ্রুপের পক্ষ নিয়ে হামলায় অংশ নেয়। হামলায় ছাত্রলীগ নেতা আসাদুল ইসলামসহ বেশ কয়েকজন আহত হয়। এ ঘটনায় মঙ্গলবার সকালে আসাদুলের স্ত্রী রোজি আক্তার বাদী হয়ে যুবলীগ নেতা মো: রফিকুল ইসলামসহ ১০ জনের নাম উল্লেখ করে আরও ১২ অজ্ঞাত জনকে আসামি করে মানিকছড়ি থানায় মামলা দায়ের করে।

খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা জানান, মানিকছড়ি উপজেলা ছাত্রলীগের দু‘গ্রুপের সংঘর্ষের ঘটনায় মীমাংসা করতে গিয়ে যুবলীগ নেতা মো: রফিকুল ইসলাম নিজেই ঘটনার সাথে জড়িয়ে যান।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেশব চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় মো: রফিকুল ইসলামকে প্রধান আসামি করা হয়েছে। এ মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন