parbattanews

খাগড়াছড়ি থেকে অপহৃত স্কুল ছাত্রী ঢাকায় উদ্ধার, অপহরণকারী ইয়াছিন মোল্লা গ্রেফতার

খাগড়াছড়ি থেকে অপহৃত ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ১৩ দিন পর ঢাকা নবাবগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। শনিবার (৩ অক্টোবর) সকাল ৯টায় নবাবগঞ্জ পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করা হয়। এ সময় ঐ ছাত্রীকে অপহরণের অভিযোগে ইয়াছিন মোল্লাকে আটক করা হয়। তবে স্থানীয় সূত্রগুলো জানায়, প্রেমঘটিত কারণে ঐ স্কুলছাত্রী ফল ব্যবসায়ী ইয়াছিন মোল্লার সাথে পালিয়ে যায়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রশীদ জানান, ২০ সেপ্টেম্বর বিকাল ৩ টায় খাগড়াছড়ি সদর উপজেলার নুনছড়ির বাসিন্দা রাপ্রু মারমার ৮ম শ্রেণিতে পড়ুয়া মেয়ে নিখোঁজ হয়। এ ঘটনায় রাপ্রু মারমার স্ত্রী চেঙ্গুয়া মারমা ইয়াছিন মোল্লা নামে জনৈক ব্যক্তিকে তার মেয়েকে অপহরণ করেছে মর্মে
সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। প্রযুুক্তির মাধ্যমের শনিবার সকাল ৯টার দিকে নবাবগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় কথিত অপহৃত স্কুল ছাত্রীকে উদ্বার ও অপহরণকারী ইয়াছিন মোল্লাকে আটক করে পুলিশ।

স্থানীয় সূত্রগুলো জানায়, ইয়াছিন মোল্লা কিশোরগঞ্জের শিমুল তলার বাসিন্দা মাঈন উদ্দিন মোল্লার ছেলে। বিবাহিত ও দুই সন্তানের জনক ইয়াছিন মোল্লা দীর্ঘদিন খাগড়াছড়ি জেলা শহরের নয়নপুর এলাকায় বসবাস করতো। কথিত অপহৃত স্কুল ছাত্রীর পিতা রাপ্রু মারমার ছিল আম বাগান। আর ফল ব্যবসার সূত্র ধরে ঐ স্কুল ছাত্রীর পিতা রাপ্রু মারমার সাথে ইয়াছিন মোল্লার সম্পর্ক। সে কারণে রাপ্রু মারমার বাসায় আসা-যাওয়ার এক পর্যায়ে তার মেয়ের সাথে ইয়াছিন মোল্লার প্রেমের সর্ম্পক গড়ে উঠে।

Exit mobile version