parbattanews

খাগড়াছড়ি পৌরসভার কাউন্সিলর মংরে মারমা আর নেই

অকাল প্রয়াণে খাগড়াছড়ি পৌরসভার ৭ নং ওয়ার্ডের চার বারের কাউন্সিলর ও খাগড়াছড়ি জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মংরে মারমা।

সোমবার (৭ মার্চ) দুপুর ২টায় খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে না ফেরার দেশে পাড়ি জমান তিনি। জানা যায়, সকালে ঐতিহাসিক ৭-ই মার্চ উপলক্ষে আয়োজিত দলীয় কর্মসূচিতে অংশ নেন মংরে মারমা। পরে খাগড়াছড়ি পৌরসভায় একটি সভায় যোগ দেন। সভা চলাকালীন সময়ে দেড়টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পরেন।

পরে তাকে আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে যান সহকর্মীরা। সেখানেই তাকে চিকিৎসা দেয়া হয়। কিন্তু চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে আধঘন্টার পর মৃত্যুর কোলে ঢলে পড়েন মংরে মারমা। জনপ্রিয় পৌর কাউন্সিলর মংরে মারমার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৩ বছর। তিনি স্ত্রী, এক কন্যা ও এক পুত্র সন্তানসহ গুহগ্রাহী রেখে গেছেন।

মংরে মারমা’র আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, বাংলাদেশ রেড ক্রিসেন্ট খাগড়াছড়ি ইউনিটের ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট জসিম উদ্দিন মজুমদার, খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া, সাংবাদিক ইউনিয়ন সভাপতি প্রদীপ চৌধুরী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেনসহ খাগড়াছড়ি পৌরসভার সকল কাউন্সিলর ও কমকর্তা-কর্মচারীবৃন্দ।

মংরে মারমা খাগড়াছড়ি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের টানা তিনবারের কাউন্সিলর ছিলেন। খাগড়াছড়ি জেলা যুবলীগ সভাপতি যতন ত্রিপুরার অকাল মৃত্যুর পর তিনি পর সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান।

Exit mobile version