খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইব্রাহিম খলিলের মনোনয়নপত্র দাখিল

fec-image

বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইব্রাহিম খলিল মনোনয়নপত্র দাখিল করেছেন।

রবিবার (২০ ডিসেম্বর) বেলা পৌনে ১১টার দিকে কয়েক’শ নেতাকর্মী নিয়ে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো: রাজ আহমেদ-এর কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ময়সোথায়াই চৌধুরী, ,সাধারণ সম্পাদক এমএন আবছার, যুগ্ন সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক, আব্দুর রব রাজা, সদর উপজেলা বিএনপি সভাপতি অশোক মজুমদার, পৌর বিএনপি সাধারণ সম্পাদক আহসান উল্লাহ মিলন, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাহিদুল আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাগর নোমানসহ সকল স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র দাখিল শেষে বিএনপির মেয়র প্রার্থী ইব্রাহিম খলিল নির্বাচন অবাধ ও সুষ্ঠু হলে বিজয় নিশ্চিত দাবি করে বলেন, নির্বাচনী মাঠ এখনো পর্যন্ত ভাল আসে। তিনি পেশি শক্তিমুক্ত সবার জন্য সমান মাঠ তৈরি করার জন্য প্রশাসনকে আহবান জানান।

বিএনপির মেয়র প্রার্থী ইব্রাহিম খলিল ইভিএম-এ ভোট গ্রহণ নিয়ে প্রশ্ন তুলে বলেন, সবাই এ মেশিনের ভোট প্রদানে অভ্যস্থ না। কাজে ইভিএম নিয়ে ভোটারদের প্রশিক্ষণের ব্যবস্থা করার আহবান জানান। দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি খাগড়াছড়ি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র বাছাই ২২ এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর।

খাগড়াছড়ি পৌরসভায় মোট ভোটার ৩৭ হাজার ৮৭ জন। তার মধ্যে পুরুষ ভোটার ২০ হাজার ৩৫১ জন ও নারী ভোটার ১৬ হাজার ৭শ৩৬ জন। খাগড়াছড়ি পৌরসভায় ভোট কেন্দ্র ১৮ আর বুথ ১০৯টি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন