parbattanews

খাগড়াছড়ি প্রেসক্লাবের সহ-সভাপতি জহুরুল আলমের মায়ের ইন্তেকাল

খাগড়াছড়ি প্রেসক্লাবের সহ-সভাপতি জহুরুল আলমের মা মমতাজ বেগম ইন্তেকাল করেছেন।(ইন্নালিল্লাহে — রাজিউন) মঙ্গলবার বিকাল সাড়ে ৩টা খাগড়াছড়ি শহরের নিজ তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

তিনি ৩ পুত্র এবং ৩ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর খবরে আত্বীয় স্বজনরা ছুটে আসেন শেষবারের মত এক নজর দেখার জন্য এবং শ্রদ্ধা জানানোর জন্য। প্রেসক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়।

সাংবাদিক জহুরুল আলমের মায়ের মৃত্যুতে খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ ও খাগড়াছড়ি টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচএম প্রফুল্ল, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম ও সাধারণ সম্পাদক কানন আচার্য পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। শোকবার্তায় মরহুমার আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এছাড়াও রামগড়, মানিকছড়ি, মাটিরাঙা, পানছড়ি, গুইমারা ও দীঘিনালা প্রেসক্লাবের পক্ষ থেকে শোকবার্তা দেওয়া হয়েছে। রাত ৯টায় খাগড়াছড়ি কেন্দ্রীয় ঈদ গা মাঠে জানাযা শেষে কেন্দীয় কবরস্থানে স্বামীর কবরের পাশে শায়িত করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

Exit mobile version