parbattanews

খাগড়াছড়ি বাংলাদেশ টেলিভিশনের সুবর্ণ জয়ন্তী পুরস্কার প্রতিযোগিতা

10748799_711346615627785_2110983693_n

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ টেলিভিশনের ৫০বছর পূর্তি সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে তৃণমূল পর্যায়ে শিশু-কিশোরদের নিয়ে শিল্পী বাছাই প্রতিযোগিতায় আধুনিক গানে খাগড়াছড়ির জেলার সেরা নির্বাচিত হয়েছেন লক্ষ্মীছড়ির নুসরাত জাহান আইভি।

শনিবার খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমীতে আয়োজিত জেলা বাছাই পর্বে বিচারকদের রায়ে আধুনিক গানে লক্ষ্মীছড়ি মডেল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী বেলতলী পাড়া এলাকার আব্দুল আলিম এর মেয়ে নুসরাত জাহান আইভি নির্বাচিত হয়ে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতা করার গৌরব অর্জন করে।

বিচারক মণ্ডলীদের মধ্যে ছিলেন, বিশিষ্ট সঙ্গীত শিল্পী মংসাথোয়াই চৌধুরী, আবুল কাশেম ও রতন ত্রিপুরা।
এ সময় বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান লোক-লোকালয়ের প্রযোজক ও পরিচালক চৌধুরী আতাউর রহমান রানা, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিতেন বড়ুয়া, লক্ষ্মীছড়ি উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেনসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

জানা যায়, লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহি অফিসার ও উপজেলা শিল্পকলা একাডেমীর সভাপতি মোহাম্মদ শওকত ওসমানের উপস্থিতিতে বাছাই প্রতিযোগিতায় ৪টি বিষয়ে নুসরাত জাহান আইভি, অনিতা মহাজন ৩টি বিষয়ে এবং অদিতি তালুকদার নৃত্যসহ ৩টি বিষয়ে প্রথম স্থান লাভ করে জেলা বাছাই পর্বে অংশ নেয়। এর মধ্যে অনিতা মহাজন দেশাত্ববোধক ও লোকসঙ্গীতে দ্বিতীয় এবং অদিতি তালুকদার তুলি দেশাত্ববোধক গানে দ্বিতীয় এবং নৃত্য পরিবেশন করে তৃতীয় স্থাভ লাভ করে।

Exit mobile version