parbattanews

খাগড়াছড়ি বিএনপির সাধারণ সম্পাদক মিল্লাত ইন্তেকাল করেছেন, খালেদা জিয়াসহ বিভিন্ন মহলের শোক


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি: সদ্য ঘোষিত খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত ইন্তেকাল করেছেন(ইন্নহিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি শুক্রবার দুপুর ১.৫০টায় ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তার অকাল মৃতুতে জেলায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলেসহ বহু আত্মীয়-স্বজনসহ বন্ধু-বান্ধব এবং গুণগ্রাহী রেখে গেছেন।

চলতি বছরের ২ মার্চ খাগড়াছড়ি জেলা বিএনপির কমিটি ঘোষণা করা হয়। ঘোষিত কমিটিতে সাধারণ সম্পাদক ছিলেন, মোস্তাফিজুর রহমান মিল্লাত। কিন্তু ঐ মহুর্তে তার ব্রেন ক্যানসার ধরা পড়ে। চিকিৎসার জন্য প্রথমে ঢাকার এ্যাপোলো এবং পরে ভারতে নেওয়া হয়।

উল্লেখ্য, বিএনপির আগের কমিটিতে তিনি সাংগঠনিক সম্পাদক ছিলেন। রাজনীতিতে ত্যাগী ও আপোসহীন নেতা হিসেবে পরিচিত মোস্তাফিজুর রহমান মিল্লাত আন্দোলন করতে গিয়ে বহুবার কারাভোগ করেছেন।

মোস্তাফিজুর রহমান মিল্লাতে অকাল মৃত্যুতে খাগড়াছড়িতে শোকের ছাড়া নেমে এসেছে। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নেতাকর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন।

মোস্তাফিজুর রহমান মিল্লাতে অকাল মৃত্যুতে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া পৃথক শোক বার্তা দিয়েছেন। শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে নেতৃবৃন্দ বলেন, মোস্তাফিজুর রহমান মিল্লাতের অকাল মৃত্যুতে খাগড়াছড়ি রাজনৈতিক অংগনের যে ক্ষতি হয়ে তার পূরণ হবার নয়।

Exit mobile version