খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত

fec-image

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ খাগড়াছড়ি সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ নভেম্বর) জেলা শহরের টাউন হলের সামনে প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি জাতীয় ও দলীয় পতাকা উত্তলন করে বেলুন ও শান্তি প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সিঃ সহ-সভাপতি মোঃ নুরুল আজমের সঞ্চালনায় আয়োজিত সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে।

সম্মেলনে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণবিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, চাইথোঅং মারমা, সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আশুতোষ চাকমাসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং কাউন্সিলর ও ডেলিগেটরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

সম্মেলনে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ ও লালন করে দেশকে এগিয়ে নিতে হবে। দেশনেত্রী যেভাবে নানা কার্যক্রমের মধ্য দিয়ে এগিয়ে নিচ্ছে তারই ধারাবাহিকতা অনুসরণ করতে হবে। যাতে করে দেশকে বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিতে পারি। কাউন্সিল শেষে নতুন কমিটিকে সঠিকভাবে কার্যক্রম পরিচালনা করে সংগঠনকে এগিয়ে নেওয়ার আহ্বান জানান বক্তারা।

প্রথম অধিবেশন শেষে কাউন্সিলে ৫ টি ইউনিয়ন কমিটি ও ১৫ জন উপদেষ্টাসহ সদর উপজেলা আওয়ামী লীগের মোট ২’শ ৩৭ জন কাউন্সিলর প্রত্যক্ষ ভোটের মাধ্যমে খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, কাউন্সিল, শরণার্থী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন