parbattanews

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কল্যাণ তহবিল গঠন

খাগড়াছড়ি প্রতিনিধি:
তিন পার্বত্য জেলায় এই প্রথম খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সদস্যদের উদ্যোগে জেলার সোনালী ব্যাংকে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কল্যাণ তহবিল নামে একটি সঞ্চয়ী হিসাব খোলা হয়েছে। শনিবার সাংবাদিক ইউনিয়ন কতৃক আয়োজিত এক সভায় এ সিদ্ধান্ত জানানো হয়। আগামীকাল আনুষ্ঠিনকভাবে এর কার্যক্রম শুরু হবে।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নূরুল আজম ও সাধারন সম্পাদক কানন আচার্য জানান, এই প্রথমবারের মতো জেলায় বিভিন্ন টেলিভিশন চ্যানেল, প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের পরিবারের ভবিষ্যতের আর্থিক স্বচ্ছলতা নিশ্চিত করা এবং সদস্যদের বিপদ আপদে সহযোগিতার উদ্দেশ্যে এই কল্যাণ তহবিল গঠন করা হয়েছে।

সংগঠনের সভাপতি আরো জনান, এই কল্যাণ তহবিল যথাযথভাবে পরিচালনা করার জন্য সংগঠনের নির্বাহী সদস্য দুলাল হোসেনকে আহবায়ক এবং নির্বাহী সদস্য সৈকত দ্ওেয়ানকে সদস্য সচিব করে পাঁচ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠণ করা হয়েছে।

সংগঠনের সভাপতি নুরুল আজম পার্বত্যনিউজকে নিশ্চিত করেছেন প্রত্যেক সদস্য প্রতিমাসে তাদের তহবিলে পাঁচশত টাকা জমা দিবেন এবং পর্যায়ক্রমে খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় কর্মরত সাংবাদিকদেরও এই কল্যাণ তহবিলের আ্ওতায় আনার পরিকল্পনা রয়েছে।

তিনি এ বিষয়ে সবার সহযোগিতা কামনা করেন।

Exit mobile version