খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে বিনামূল্যে অপারেশন কার্যক্রম অনুষ্ঠিত

fec-image

খাগড়াছড়ি সেনা রিজিয়নের ব্যবস্থানায় ও এমডিএস, ৫ফিল্ড এ্যাম্বুলেন্সের আয়োজনে এবং জেলা সিভিল সার্জনের সহযোগিতায় বিনামূল্যে ঠোঁট কাটা, তালু কাটা ও পোড়া রোগীদের অপারেশন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ মার্চ) সকালে “সমরে ও শান্তিতে রাখিব সুস্থ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে সেনা রিজিয়নের ৫ফিল্ড এ্যাম্বুলেন্স সেন্টারে এ অপারেশন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অপারেশন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দীন আহমেদ।

উদ্বোধনকালে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দীন আহমেদ বলেন, ২৫ জন ঠোঁট ও তালু কাটা এবং পোড়া রোগীকে বাছাই করে বিশেষজ্ঞ চিকিৎসক দলের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হচ্ছে। যাদের অপারেশন প্রয়োজন তাদের রিজিয়নের ব্যবস্থাপনায় বিনামূল্যে সকল চিকিৎসা সেবা প্রদান করা হবে। আগামীতেও এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ছাবের, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর মো. জাহিদ হাসান, ঢাকা বার্ন ইউনিটের কর্মকর্তাসহ খাগড়াছড়ি রিজিয়নের উচ্চপদস্থ কর্মকর্তারা।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, সেনা রিজিয়ন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন