parbattanews

খাগড়াছ‌ড়ি জেলায় শ্রেষ্ঠ হওয়ায় মোল্লাবাজার দারুচ্ছুন্নাত মাদ্রাসায় সম্মাননা ও পুরস্কার প্রদান

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় মাদ্রাসার কৃ‌তি শিক্ষার্থীদের মা‌ঝে পুরস্কার বিতরণী এবং সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হ‌য়ে‌ছে। এবারের দাখিল পরীক্ষায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ায় শ‌নিবার (৩ ডিসেম্বর) দুপু‌রের দি‌কে উপ‌জেলার তবলছ‌ড়ি ইউ‌নিয়‌নের মোল্লাবাজার দারুচ্ছুন্নাত ইসলামিয়া দাখিল মাদ্রাসায় এ অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হয়।

এ‌তে প্রধান অতিথি হিসেবে যামিনীপাড়া জোন (২৩ বিজিবি) কমান্ডার লে. কর্নেল এবিএম জাহিদুল করিম উপস্থিত ছিলেন। দাখিল পরীক্ষায় জেলা পর্যায় শ্রেষ্ঠ হওয়া জিপিএ-৫ প্রাপ্ত ৪ জন শিক্ষার্থীকে নগদ ২ হাজার টাকা করে ৮ হাজার টাকা পুরস্কার প্রদান করেন। পরীক্ষায় ভাল ফলাফলের ধারাবাহিকতা বজায় রাখার জন্য দিক নির্দেশনা প্রদান করে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি ব‌লেন, সকল ছাত্র-ছাত্রীদেরকে ভাল ফলাফল অর্জনের পাশাপাশি দেশ ও জাতির উন্নয়নে কাজ করে দেশ‌কে এ‌গি‌য়ে নি‌তে হ‌বে।

এসময় সকল ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকাদেরকে জোন কমান্ডারের পক্ষ হতে মিষ্টি বিতরণ করা হয়। এছাড়াও তিনি মাদ্রাসার জন্য খেলাধুলার সামগ্রী হিসেবে ক্রিকেট খেলার ২টি ব্যাট, ৩টি বল এবং ৬টি স্ট্যাম্প প্রদান করেন। মাদ্রাসার হিফজ বিভাগের দুস্থ ও অসহায় কোমলমতি ছাত্রদের জন্য ২০টি কম্বল এবং ৫টি উন্নতমানের কুরআন শরীফ উপহার প্রদান ও মাদ্রাসার উন্নয়নকল্পে ২০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন ।

এসময় অনুষ্ঠানে তবলছড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ, স্থানীয় মেম্বার, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

Exit mobile version