খালেদা জিয়ার নেতৃত্বেই দেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে- কক্সবাজারে সমাবেশে লুৎফুর রহমান কাজল

স্টাফ রিপোর্টার, কক্সবাজার:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লুৎফুর রহমান কাজল বলেছেন, ৫ জানুয়ারী শাসকদলের কলংকিত নির্বাচনের মধ্য দিয়ে এদেশের গণতন্ত্র আরেকবার নির্বাসনে চলে গেছে । আ’লীগ গায়ের জোরে এদেশের মানুষের ভোটাধিকার হরণ করে মাত্র ৩% ভোট নিয়ে তথাকথিত নির্বাচনের মাধ্যমে সরকার গঠনই প্রমান করে এদেশের জনগণ কোন গণতান্ত্রিক সরকারের অধীনে বসবাস করছেনা।

তিনি বলেন, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে চলমান এই আন্দোলনে জনগণ সম্মিলিত লড়াই-সগ্রামের মাধ্যমে এদেশের গণতন্ত্রকে আবারো পুনঃপ্রতিষ্ঠা করবে। আমাদের গণতন্ত্র ও ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠার এই সংগ্রামে বিএনপি নেতাকর্মীদে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে বিএনপি’র এই কেন্দ্রীয় নেতা বলেন, ৫ জানুয়ারীর তথাকথিত একদলীয় নির্বাচন জনগণ ঘৃণাভরে প্রত্যাখান করায় এদেশে আওয়ামীলীগের কবর রচনা হয়েছে মন্তব্য করে বিএনপি’র এই কেন্দ্রীয় নেতা বলেন, বেগম জিয়ার নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার এই গণদাবি মানতে হাসিনা সরকার যত বেশী দেরী করবে তাদের জনপ্রিয়তায় ততই ধ্বস নামতে থাকবে।

গতকাল মঙ্গলবার ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপি’র উদ্যোগে আয়োজিত তৃণমূল কর্মী সমাবেশে তিনি একথা বলেন। ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপি’র সভাপতি এম. মমতাজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মামুন সিরাজুল মজিদের সঞ্চালনায় অনুষ্ঠিত তৃণমূল কর্মী সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডঃ শাহাব উদ্দিন, জেলা কৃষকদলের সভাপতি আনোয়ারুল ইসলাম, ইসলামাবাদ সভাপতি শহীদুর রহমান শহীদ, জালালাবাদ সভাপতি মুসলেম উদ্দিন, ইসলামপুর সভাপতি ছৈয়দ আলম, চৌফলদন্ডী সভাপতি মোস্তফা কামাল, পোকখালী সিরাজুল হক, ঈদগাঁও সাধারণ আলহাজ্ব মোহাম্মদ শফি, ইসলামাবাদ সানা উল্লাহ্, চৌফদন্ডী মাষ্টার নুরুল আমিনসহ এক ডজন নেতা-কর্মী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন